৪ শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার রিকশাচালকের দোষ স্বীকার

বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০,৯:১১ অপরাহ্ণ
0
49

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর খিলগাঁওয়ে চকলেটের লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুদের পরিবার। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রিকশাচালক সজল মোল্লাকে (৫৫) গ্রেফতার করেছে। গতকাল বুধবার রাত ৯টার দিকে ওই চার শিশুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে খিলগাঁও থানা পুলিশ।

রিকশা চালক স্বজল মোল্লা আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে ঢাকার খিলগাঁওয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায়। আজ বৃহস্পতিবার এ জবানবন্দি রেকর্ড করেন ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়ার আদালত। 

এদিন মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই তানভীর হোসেন ভূঁইয়া আসামি স্বজল মোল্লাকে আদালতে হাজির করেন। আসামি স্বজল স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়া তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত  তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, খিলগাঁও থানাধীন উত্তর গোড়ান এলাকায় টিনসেড বাড়িতে ওই চার শিশুর পরিবার বসবাস করে। পাশাপাশি আর এক বাড়িতে থাকে রিকশাচালক স্বজল মোল্লা। বেশ কয়েকদিন ধরেই স্বজল মোল্লার স্ত্রী বাসায় না থাকার সুযোগে, শিশুদের চকলেট দেওয়ার লোভ দেখিয়ে রুমে ডেকে নেয় স্বজল। সেখানে সে বিভিন্ন কায়দায় শিশুদের ধর্ষণ করে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে