৪র্থ রমজানে রোজাদার মানুষের মাঝে এপেক্স ক্লাবস বাংলাদেশের ইফতার বিতরণ

বুধবার, এপ্রিল ৬, ২০২২,১১:০০ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

অদ্য ০৬ এপ্রিল ২০২২ইং তারিখে এপেক্স ক্লাবস বাংলাদেশ- এর ২০২২ বর্ষের ন্যাশনাল প্রেসিডেন্টের থিম BE ENLIGHTENED-কে বাস্তবায়নের লক্ষ্যে ৪র্থ রমজানে জেলা-১ ও জেলা-২ এর পক্ষ থেকে রাজধানী শাহাবাগের বাংলাদেশ কেন্দ্রীয় জাদুঘররের সামনে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে এপেক্স ক্লাবস বাংলাদেশ এর প্রাক্তন জাতীয় সভাপতি এপেঃ খুরশিদ-উল-আলম অরুন, জেলা গভর্ণর-০১ এপেঃ কবির আহমেদ, জেলা গভর্ণর-০২ এপেঃ পার্থ সারথী ভৌমিক, প্রাক্তন জেলা গভর্নর-০২ এপেঃ মোঃ হাবিবুল্লাহ, জেলা সচিব-০১ এপেঃ ইঞ্জিঃ মোঃ শরিফুল ইসলাম, জেলা সচিব-০২ এপেঃ এ.এস.এম নাফিস খাঁন, এপেক্স ক্লাব অব ঢাকার সভাপতি এপেঃ ওমর ফারুক সবুজ, এপেক্স ক্লাব অব ঢাকা মিডটাউনের ফ্লোর মেম্বার এপেঃ সুমন আনসারী, এপেক্স ক্লাব অব ঢাকা মেট্রোপলিটনের ফ্লোর মেম্বার এপেঃ তপন চন্দ্র সাহা এপেঃ রুনা, এপেঃ ফারিহা, প্রো-এপেঃ অর্নব, এপেক্স ক্লাব অব মতিঝিল এর ফ্লোর মেম্বার এপেঃ ইঞ্জিঃ মোঃ সাইফুল ইসলাম ও আমন্ত্রিত অতিথি হিসেবে তৌসিফ সাঈদ, প্রোগ্রাম ম্যানেজার এমটিভিসহ, অন্যান্য এপেক্সিয়ানবৃন্দ উপস্থিত ছিলেন। মানবতার কল্যাণে সেবা, সুনাগরিকত্ব ও সৌহার্দ্য এই তিন আদর্শকে বুকে ধারন করে এগিয়ে যাচ্ছে এপেক্স ক্লাবস বাংলাদেশ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে