৩ মাসের মধ্যে আরো ১০০০ কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ

সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০,৭:০২ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গ্রামীণফোনকে আপিল বিভাগ নির্দেশ দিয়েছেন তিন মাসের মধ্যে আরো এক হাজার কোটি টাকা দিতে। আজ সোমবার এ আদেশ দেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে ছয় বিচারকের আপিল বেঞ্চ।

গতকাল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের কাছে (বিটিআরসি) এক হাজার কোটি টাকা জমা দিয়েছে দেশের শীর্ষ মোবাইল ফোন সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন আদালতের নির্দেশনা অনুযায়ী। বিটিআরসির পাওনা দাবির পরিমাণ যখন চূড়ান্ত হবে তখন তার সঙ্গে সমন্বয় করা হবে এই এক হাজার কোটি টাকা।

গতকাল রবিবার দুপুরে গ্রামীণফোনের পরিচালক ও হেড অব রেগুলেটরি অ্যাফেয়ার্স হোসেন সাদাত রাজধানীর রমনায় বিটিআরসি কার্যালয়ে এক হাজার কোটি টাকার পে অর্ডার নিয়ে যান। এ সময় গ্রামীণফোনের কয়েকজন কর্মকর্তাও ছিলেন তাঁর সঙ্গে। বিটিআরসির পক্ষে এই টাকা গ্রহণ করেন সংস্থার চেয়ারম্যান মো. জহুরুল হক। টাকা জমা দেওয়ার জন্য গ্রামীণফোনকে ধন্যবাদ জানান বিটিআরসির চেয়ারম্যান মো. জহুরুল হক।

বিটিআরসি গ্রামীণফোনের কাছে ১২ হাজার ৫৭৯ কোটি ৯৫ লাখ টাকা দাবি করে আসছে নিরীক্ষার মাধ্যমে পাওনা হিসেবে। মূল দাবীকৃত টাকার ওপর আরোপিত বিলম্ব ফি এর বেশির ভাগই। গ্রামীণফোন বলে আসছে যে এ দাবি সঠিক নয়। বিষয়টি এখন আদালতে নিষ্পত্তির অপেক্ষায় রয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে