২৬ দিন পর জামিন পেলেন পরীমনি

মঙ্গলবার, আগস্ট ৩১, ২০২১,১১:৪১ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গ্রেপ্তারের ২৬ দিন পর চিত্রনায়িকা পরীমনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হওয়া মামলায় জামিন পেয়েছেন।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) শুনানি শেষে তাঁর জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত।

এদিন আসামি পরীমনির পক্ষে তাঁর আইনজীবী মো. মজিবুর রহমান আদালতে জামিন চেয়ে শুনানি করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) আব্দুল্লাহ আবু তাঁর জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন। 

গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী মো. মজিবুর রহমান আদালতে এই জামিন আবেদন করেন। এরপর আদালত জামিনের বিষয়ে শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। তবে শুনানির দিন ধার্য করে দেওয়া আদেশ চ্যালেঞ্জ করে গত ২৫ আগস্ট হাইকোর্টে আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকোর্ট রুল জারি করেন পরীমনির জামিন আবেদনের ওপর অবিলম্বে অথবা আদেশের কপি পাওয়ার দুই দিনের মধ্যে শুনানির নির্দেশ কেন দেওয়া হবে না- তা জানতে চেয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের প্রতি।

একই সঙ্গে আগামী ১৩ সেপ্টেম্বর জামিন আবেদনের শুনানির দিন ধার্য করে গত ২২ আগস্ট দেওয়া আদেশ কেন বাতিল করা হবে না, তা-ও জানাতে বলা হয়। ১ সেপ্টেম্বরের মধ্যে রুলের জবাব দিতে বলা হয় ঢাকা মহানগর দায়রা জজ আদালতকে। ওই দিনই রুলের ওপর শুনানির দিন ধার্য করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে