২১ আগস্টের শহীদদের স্মরণে যুবমৈত্রীর শ্রদ্ধাঞ্জলি

রবিবার, আগস্ট ২২, ২০২১,১২:১২ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ভয়াল ২১ আগস্ট ২০০৪ সালে তৎকালীন মহান জাতীয় সংসদের বিরোধীদল আওয়ামী লীগ সভাপতি ও মহান জাতীয় সংসদের বিরোধী দলীয় প্রধানসহ দলের নেতৃত্বকে নিচিহ্ন কারতে। সেই সময় খালেদা-নিজামীর সরকারের নির্দেশে, জঙ্গিবাদ ও দুর্নীতির বর পুত্রের হাওয়া ভবনের নীল নকশা অনুযায়ী তদানিন্তন স্বরাষ্ট প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের প্রত্যক্ষ মদদে মূহুর মুহুর গ্রেনেড হামলা হয়। বিএনপি-জামাত স্বাধিনতার চেতনা দেশ থেকে উৎচ্ছেদ করতেই সেদিনের সেই নীল নকশা।

সেই দিন বঙ্গবন্ধু এভিনিউয়ের সমাবেশে গ্রেনেড হামলায় বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী প্রাণে বেঁচে গেলেও, আইভী রহমানসহ শতাধিক নেতা-কর্মীর শরীর চ্ছিন্ন-ভিন্ন করে খুন করেছিলো বিএনপি-জামাত সরকার। আজ বহু নেতা-কর্মী শরীরে ক্ষত ও স্প্রিন্টার বহন করে কষ্টের জীবন-যাপন করছেন।

দিবসটি স্মরণ করে গতকাল সকাল ১০টায় বাংলাদেশ যুবমৈত্রী ২১ আগস্টের শহীদদের স্মরণে বঙ্গবন্ধু এভিনিউতে ফুলেল শ্রদ্ধা জানান সংগঠনের সহ-সভাপতি তৌহিদুর রহমান, সহ-সভাপতি কায়সার আলম, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মুতাসিম বিল্লাহ সানী প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে