২০০ বছরের পুরনো বটগাছ ঝড়ে ভেঙে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

বুধবার, মে ২৯, ২০১৯,৭:০৫ পূর্বাহ্ণ
0
140

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর ও দর্শনার ওপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে ২ শ বছরের পুরাতন বটগাছসহ বেশকয়েকটি বৃক্ষ ভেঙে পড়েছে। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে বিদ্যুতের তার ও খুঁটি। মাহফুজুর রহমান সোহাগ নামের এক কলেজছাত্র ঝড়ের কবলে পড়ে মারা গেছে । মৃত মাহাফুজুর রহমান সোহাগ দর্শনার শ্যামপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে ও দর্শনা সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানায় মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও ঝড় শুরু হয়। প্রবল বেগে বয়ে যাওয়া এই ঝড়ে লোকনাথপুর মাঝপাড়ার ২০০ বছরের পুরনো  ভেঙে পড়ে বটগাছ। এতে বিদ্যুতের তার ছিঁড়ে পড়লে বিছিন্ন হয়ে যায় বিদ্যুৎ সংযোগ । এ সময় মেহেরপুর পল্লী বিদ্যুৎ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গাছপালা অপসারণ ও বিদ্যুৎ মেরামতের কাজ শুরু করে।

এদিকে দর্শনা শ্যামপুর গ্রামের মাহাফুজুর রহমান সোহাগ মহল্লার একটি দোকান থেকে মোবাইল ফোনে টাকা লোড করে ঝড়ের কবলে পড়ে দৌড়ে বাড়ি ফেরার পথে শ্যামপুর প্রথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার ওপর পড়ে গিয়ে মারাত্মক আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করে তাকে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে