১ লক্ষ অসচ্ছল পরিবারে সাবান, বালতি ও মাক্স বিতরণ করবে চসিক

সোমবার, মার্চ ৩০, ২০২০,১২:৩৫ অপরাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনা ভাইরাস প্রতিরোধে নগরবাসীকে নিরাপদ রাখতে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। এরই অংশ হিসেবে এলআইপিইউসি এর সহযোগিতায় নগরীর ৪১টি ওয়ার্ডে ১ লক্ষ অসচ্ছল পরিবারের মাঝে হাত ধোয়ার সাবান,বালতি ও মাস্ক বিতরণ এর সিদ্ধান্ত গ্রহণ করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।

আজ রবিবার দুপুরে দামপাড়াস্থ চসিক কার্যালয়ে সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে বৈঠকে এই সিদ্ধান্ত গৃহিত হয়। এসময় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা মো. সাইফুদ্দিন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মো. সফিকুল মান্নান ছিদ্দিকী এলআইপিইউসি এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও চসিক পরিচ্ছন্ন কর্মীদের মাঝে আগামীকাল ৪ হাজার হ্যান্ডগ্লাবস বিতরণ করারও সিদ্ধান্ত গৃহিত হয়। ইতোমধ্যে চসিকের পক্ষ থেকে প্রতিটি ওয়ার্ডে ৪ শত ৮৮ কেজি চাল ও ১ শত কেজি ডাল বিতরণের জন্য ওয়ার্ড কাউন্সিলরদের কাছে প্রেরণ করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে