১৮টি নকল স্বর্ণের বারসহ ৩ প্রতারক গ্রেফতার

রবিবার, জুলাই ২৮, ২০১৯,১০:৪১ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রামের চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে নগর গোয়েন্দা (উত্তর) পুলিশ ১৮টি নকল স্বর্ণের বার ও অন্যান্য সরঞ্জামসহ তিন প্রতারককে গ্রেফতার করেছে ।  মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান জানান শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ অভিযান চালানো হয়।

গ্রেফতাররা হলেন- চকরিয়ার মো. আমির হোসেন প্রকাশ নুরুল আমিন নুরু (৪৫), হাতিয়ার মো. রাশেদ (৩০) ও মো. আব্দুল গফুর (৩৫)। উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান বলেন, অভিযানে পিতলের তৈরি ১৮টি নকল স্বর্ণের বার, ক্যারেট লেখার ২টি ডাইস, ২টি পপলার পিতল পলিশ, ১টি হাতুড়ি, ১টি ডিজিটাল স্কেল, ২টি হিসাবের ডায়েরি, ৫টি সিরিজ পেপার ও চুক্তিনামার ফটোকপিসহ ওই ৩ প্রতারককে গ্রেফতার করা হয়।

জানা গেছে, তারা হাটহাজারীর চৌধুরী হাট এলাকার ভূঁইয়া গাজীর বাড়িতে জনৈক জসিমের বাসা, চান্দগাঁওয়ের মধ্যম মোহরা গোলাপের দোকান এলাকার কবির ড্রাইভারের বাসা ও বাদামতল সেকান্দর কলোনিতে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছে মানুষের সঙ্গে । তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে নগরের বিভিন্ন থানায় ।চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম বলেন, গ্রেফতার ওই তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার দুপুরে  পাঠানো হয়েছে আদালতে।  তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে