১৬ জানুয়ারি সাভার পৌরসভা নির্বাচনে যানবাহন চলাচলের ওপর নিষেধাজ্ঞা

বুধবার, জানুয়ারি ১৩, ২০২১,১১:০৮ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাভার পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনি এলাকায় ভোটগ্রহণের জন্য নির্ধারিত দিবসের ‍পূর্ববর্তী মধ্যরাত অর্থাৎ ১৫ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২ টা হতে ১৬ জানুয়ারি মধ্যরাত ১২ টা পর্যন্ত ট্রাক ও পিক আপ চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

          এছাড়া, ১৪ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২ টা হতে ১৭ জানুয়ারি সকাল ৬ টা পর্যন্ত মোটর সাইকেল চলাচলের ওপরও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

          উল্লিখিত নিষেধাজ্ঞা রিটার্নিং অফিসারের অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, তাঁদের নির্বাচনি এজেন্ট দেশি ও বিদেশি পর্যবেক্ষকদের (পরিচয়পত্র থাকতে হবে) ক্ষেত্রে শিথিলযোগ্য। তাছাড়া, নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত  দেশি-বিদেশি সাংবাদিক (পরিচয়পত্র থাকতে হবে)  নির্বাচনের কাজে নিয়োজিত কর্মকর্তা-কার্মচারী, আইন-শৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং কতিপয় জরুরি কাজ যেমন-অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কাজে ব্যবহারের জন্য উল্লিখিত যানবাহন চলাচলের ক্ষেত্রে উক্ত নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না। এছাড়া, জাতীয় মহাসড়ক, বন্দর ও জরুরি পণ্য সরবরাহসহ অন্যান্য জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ধরনের নিষেধাজ্ঞা শিথিল করতে পারবেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে