১৫ সেপ্টেম্বর পর্যন্ত বিএনপির সাংগঠনিক কার্যক্রম স্থগিত

রবিবার, আগস্ট ১৬, ২০২০,৫:৪২ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিএনপির সাংগঠনিক কার্যক্রম বা সাংগঠনিক গঠন ও পুনর্গঠন প্রক্রিয়া আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত থাকবে। রবিবার (১৬ আগস্ট) বিকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের এই সিদ্ধান্তের বিষয়ে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্বব্যাপী কভিড-১৯ মহামারির প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সাংগঠনিক কার্যক্রম, সাংগঠনিক গঠন ও পুনর্গঠন প্রক্রিয়া আগামী ১৫ আগস্ট পর্যন্ত স্থগিত করা হয়েছিল। এই স্থগিতাদেশ আগামী ১৫ সেপ্টেম্বর শনিবার পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় স্থা্য়ী কমিটির সভায় উল্লিখিত সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সিদ্ধান্তক্রমে আগামী ১৫ সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত দেশব্যাপী সকল স্তরের ইউনিটসমূহের নেতৃবৃন্দকে সংশ্লিষ্ট কমিটির সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে মোবাইলে যোগাযোগ, ভার্চুয়াল বৈঠক ইত্যাদির মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে