১৫ মে পর্যন্ত বাড়তে পারে সাধারণ ছুটি : প্রধানমন্ত্রী

সোমবার, মে ৪, ২০২০,১১:৪৯ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, করোনার কারণে সৃষ্ট পরিস্থিতিতে দেশব্যাপী চলা সাধারণ ছুটি আগামী ১৫ মে পর্যন্ত বাড়তে পারে বলে।

আজ সোমবার (৪ মে) সকালে চলমান করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে রংপুর বিভাগের আট জেলার কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে দেওয়া বক্তৃতায় এ তথ্য জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, করোনা সংক্রমণের বিস্তার রোধে আগামী ১৫ মে পর্যন্ত আমরা সাধারণ ছুটি বাড়াতে চাচ্ছি। কিন্তু যেহেতু এখন রমজান মাস চলছে। রমজান মাসের বাজার ঘাট যাতে চলতে পারে তার ব্যবস্থাও করতে হবে। ইতিমধ্যে সেই নির্দেশনা দেওয়া হয়েছে। কেননা অর্থনীতির চাকা গতিশীল রাখতে হবে। সেই লক্ষ্যে যথাযথ পদক্ষেপ নেওয়া হয়েছে। 

শেখ হাসিনা বলেন, এরইমধ্যে আমরা বেশ কিছু ক্ষেত্র উন্মুক্ত করে দিয়েছি। কিন্তু আপনাদের প্রতি অনুরোধ করব, আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বড় কোনো সমাগম করা যাবে না। কেননা, করোনা সংক্রমণ একটি ছোঁয়াচে রোগ। এর বিস্তার  যাতে না হয় সেদিকে সবাইকে খেয়াল রেখে কেনাকাটা করতে হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে