১৫ আগস্ট দেশের সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা

শুক্রবার, আগস্ট ১৩, ২০২১,২:৩৯ অপরাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদতবার্ষীকি ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আগামী ১৫ আগস্ট, বা’দ যোহর দেশের সকল মসজিদে বিশেষ দোয়া  ও মোনাজাত অনুষ্ঠিত হবে। এ ছাড়া দেশের অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে নিজ নিজ ধর্মমতে সুবিধাজনক সময়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে।

১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে ঘাতকের ঘৃণ্য  আঘাতে  নির্মমভাবে শহিদ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ  বঙ্গবন্ধু  পরিবারের শহিদ  সদস্যবৃন্দ  এবং অন্যান্য সকল শহিদের আত্মার মাগফিরাত ও শান্তি প্রার্থনা করে এই বিশেষ দোয়া-মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হবে।

এ সময় করোনাভাইরাসের ভয়াবহ প্রাদুর্ভাব থেকে বাংলাদেশসহ সারা বিশ্বের সকল মানুষের সুরক্ষা, অসুস্থদের দ্রুত আরোগ্য লাভ, মহামারি পরিস্থিতির দ্রুত  উন্নতি এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে  দোয়া ও প্রার্থনা করা হবে।

এ বিষয়ে আবশ্যক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য দেশের সকল মসজিদের সম্মানিত খতিব, ইমাম, মুসুল্লিবৃন্দ ও মসজিদ কমিটি এবং অন্যান্য  ধর্মীয় উপাসনালয়ের সংশ্লিষ্ট ব্যক্তিগণকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ হতে অনুরোধ জানানো হয়েছে ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে