১৫ আগস্টের উত্তরসূরীরাই ২১ আগস্টের কুশীলব : পূর্ত প্রতিমন্ত্রী

রবিবার, আগস্ট ২৩, ২০২০,৫:৪২ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা হত্যা করেছিল, তাদের উত্তরসূরীরাই ২০০৪ সালের ২১ আগস্ট জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে নৃশংস হামলা চালায়।

  ময়মনসিংহ টাউনহলের তারেক স্মৃতি মিলনায়তনে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ আয়োজিত ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ এবং নিহতদের স্মরণে দোয়ামাহফিলে তিনি এ কথা বলেন।

          তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরাধী, রাজাকার, আলবদর, আল শামসদের উত্তরসূরীরা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে নস্যাৎ করার চক্রান্তের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সদস্যদের হত্যা করে।

          প্রতিমন্ত্রী আরো বলেন, যত চক্রান্ত-ষড়যন্ত্র হোক না কেন, বাংলাদেশ এগিয়ে যাবে। গণতন্ত্র ও স্বাধীনতাকে সমুন্নত রাখতে দেশের প্রত্যেকটি নাগরিক সর্বদা সচেষ্ট থাকবে। চক্রান্তকারীদের সকল চক্রান্ত নস্যাৎ করে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে যাবে দেশ এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে।

          প্রতিমন্ত্রী ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলায় সাজাপ্রাপ্ত আসামিদের বিচারের রায় দ্রুত কার্যকর করার দাবি জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে