১৪টি কেন্দ্রে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে : রিটার্নিং কর্মকর্তা

শনিবার, ফেব্রুয়ারি ১, ২০২০,১:৩৮ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেম জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৪টি কেন্দ্রে অনিয়মের মৌখিক অভিযোগ পাওয়া গেছে। বিজিবিসহ অতিরিক্ত ফোর্স দিয়ে সমস্যা সমাধান করা হয়েছে ওইসব কেন্দ্রে।

তবে তুলনামূলক ভোটার উপস্থিতি কম বলে মনে করছেন এই কর্মকর্তা। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা স্বাভাবিক হবে বলে আশা প্রকাশ করেছেন তিনি। উত্তরার পাঁচ নম্বর সেক্টরের আইইএস স্কুলে সাংবাদিকদের এসব তথ্য তিনি জানিয়েছেন।  রিটার্নিং কর্মকর্তা বলেন, আমি বাড্ডাতে অভিযোগ পেয়েছি। তারপর লালমাটিয়া মহিলা কলেজে অভিযোগ পেয়েছি। আবার যিনি অভিযোগ দিয়েছেন তাকে সহায়তা দেওয়ার জন্যে আধাঘণ্টা সময় নিয়েছি এবং ওই সময়ের মধ্যে তাকে ফিডব্যাক দিয়েছি। আমার সবচেয়ে বেশি সমস্যা হয়েছে বাড্ডাতে। পরে সেখানে বিজিবি ও র‍্যাবের টিম পাঠানো হয়েছে। যিনি অভিযোগ করেন তিনি আধাঘণ্টা পর নিজেই জানান যে পরিস্থিতি ঠিক আছে। 

তিনি বলেন, আমি অভিযোগ পেয়েছি মোট ১৪টি কেন্দ্র থেকে । আমার মোট কেন্দ্র ১৩১৮টি। কাজেই বলা যায়, এক শতাংশ কেন্দ্র থেকে অভিযোগ এসেছে। আর ৯৯ শতাংশ কেন্দ্রেই স্বাভাবিক ভোট চলছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে