১২ হাজার ৫শ’ পরিবারকে ত্রাণ দিলেন পানিসম্পদ উপমন্ত্রী

সোমবার, মার্চ ৩০, ২০২০,১১:২৬ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শরীয়তপুরে করোনা প্রতিরোধে ঘরে বন্দি প্রায় ১২ হাজার ৫শ’ অসহায় পরিবারকে ত্রাণ দিলেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। গতকাল সকাল ১১টায় শরীয়তপুরের নড়িয়া ও সখিপুর থানার অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ৫ কেজি চাল ও ডাল বিতরণ করেন উপমন্ত্রী শামীম।

          পরে নড়িয়া উপজেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত করোনা ভাইরাস প্রতিরোধে ডাক্তারদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপমন্ত্রী শামীম বলেন, দেশের এই সংকটে কোনো মানুষ যাতে কষ্টে না থাকে সে বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে মানুষ আজ ঘরে অবস্থান করছে। এ সংকটে জেলার যেকোনো প্রয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জেলা প্রশাসন যৌথভাবে কাজ করবে।

          বাংলাদেশে করোনা প্রকোপ লাঘবের আশাবাদ ব্যক্ত করে সাবেক এই ছাত্রনেতা বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আল্লাহ আমাদের দেশকে সুরক্ষিত করবেন। সবাইকে সচেতন ও ঘরে অবস্থান করতে উৎসাহিত করুন।

          মতবিনিময় সভায় উপমন্ত্রীকে জেলার করোনা প্রকোপের সর্বশেষ তথ্য জানান জেলা স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্টরা। এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসের উপস্থিত ছিলেন। 

          উল্লেখ্য, গত কয়েক দিনে সহস্রাধিক পিপিই-সহ ১২ হাজার মাস্ক, এক হাজার হ্যান্ডগ্রাভস ও হেক্সাসল-সহ জরুরি ঔষধ বাংলাদেশ আওয়ামী লীগ ও আশরাফুন্নেসা ফাউন্ডেশন থেকে জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে