১১ কর্মকর্তা হলেন পূর্ণ সচিব

সোমবার, মে ২৭, ২০১৯,৬:১৫ পূর্বাহ্ণ
0
82

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

একসঙ্গে ১১ জন ভারপ্রাপ্ত সচিবকে জনপ্রশাসনে সচিব হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে । এ ছাড়া নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদসহ কয়েকজন সচিব ও ভারপ্রাপ্ত সচিবকে করা হয়েছে বদলি । স্থানীয় সরকার বিভাগে ইসি সচিব হেলালুদ্দীন আহমেদকে বদলি করা হয়েছে । এ ছাড়া অতিরিক্ত সচিব পদমর্যাদার ঢাকার বিভাগীয় কমিশনারকে করা হয়েছে ভারপ্রাপ্ত সচিব। গতকাল রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এসব তথ্য জানানো হয়েছে পাঁচটি আলাদা প্রজ্ঞাপনে ।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপন অনুযায়ী সচিব হিসেবে পদোন্নতিপ্রাপ্তরা হলেন অর্থনৈতিক সম্পর্ক বিভাগের মনোয়ার আহমেদ, পিএসসির ও. এন. সিদ্দীকা খানম, ভূমি মন্ত্রণালয়ের মাকছুদুর রহমান পাটওয়ারী, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের আরিফ-উর-রহমান, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের মুনশী শাহাবুদ্দীন আহমেদ, বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের আবুল মনসুর মো. ফয়েজউল্লাহ, জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক আবুল কাশেম, কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক সত্যব্রত সাহা, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মিজানুর রহমান, ট্যারিফ কমিশনের চেয়ারম্যান জ্যোতির্ময় দত্ত এবং বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর কাজী রওশন আক্তার।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ অধিশাখা থেকে জারি করা আরেক প্রজ্ঞাপনে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীরকে ইসি সচিবালয়ে, পরিকল্পনা কমিশনের সদস্য সুবীর কিশোর চৌধুরীকে জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান পদে এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব উম্মুল হাসনাকে একই পদমর্যাদায় ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে। আরেক প্রজ্ঞাপনে জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যানকে পরিকল্পনা কমিশনের সদস্য, ইসি সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদকে স্থানীয় সরকার বিভাগের সচিব, ভারপ্রাপ্ত সচিব মর্যাদায় ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মুনশী শাহাবুদ্দীন আহমেদকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত সচিব এবং অতিরিক্ত সচিব পদমর্যাদায় থাকা ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজমকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে