১১ আগস্ট থেকে আলোকচিত্র প্রদর্শনী ও ‘অনলাইন বঙ্গবন্ধু কর্নার’ শুরু

মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১,১২:১৬ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জাতীয় শোক দিবস এবং স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে তথ্য অধিদফতর আগামী ১১ আগস্ট থেকে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর ‘আলোকচিত্র, ডিজিটাল ডিসপ্লে এবং সংবাদপত্রে বঙ্গবন্ধু’ শীর্ষক সপ্তাহব্যাপী প্রদর্শনীর আয়োজন করেছে।

আগামী ১১ আগস্ট থেকে সচিবালয়ের ক্লিনিক ভবনের প্রাঙ্গণে এ প্রদর্শনী চলবে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ ১১ আগস্ট সকাল ১১টায় সচিবালয়ের এ প্রদর্শনীর উদ্বোধন করবেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান এবং মন্ত্রণালয়ের সচিব মোঃ মকবুল হোসেন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

পাশাপাশি একই দিন বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর স্থির আলোকচিত্র, ভিডিও কনটেন্ট, মুজিববর্ষ উপলক্ষ্যে তথ্য অধিদফতরের প্রচারিত বিশিষ্টজনদের লেখা ফিচার, মুজিববর্ষ উপলক্ষ্যে প্রকাশিত ই-পোস্টার, বঙ্গবন্ধুর বিভিন্ন সময়ের ভাষণ নিয়ে তথ্য অধিদফতরের উদ্যোগে ‘অনলাইন বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী। এই ‘অনলাইন বঙ্গবন্ধু কর্নার’ এর ওয়েবসাইট www.pidphotoexhibition.com । তথ্য অধিদফতরে মূল ওয়েবসাইট www.pressinform.gov.bd এবং ফেইসবুক পেইজ PID BD থেকেও এই ডিজিটাল প্রদর্শনী বিশ্বের যে কোন স্থান থেকে যে কেউ  দেখতে পাবেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে