১নং তালজাঙ্গা ইউনিয়নে জাতীয় পার্টির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১,৯:৪৪ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি : সারা দেশের ন্যায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রচার প্রচারণায় জমে উঠেছে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার ১নং তালজাঙ্গা ইউনিয়নে। প্রচার-প্রচারণায় সকল শ্রেণীর প্রার্থীরা মাঠে নামায় ইতিমধ্যে এলাকায় নির্বাচনী আমেজ শুরু হয়ে গেছে। চায়ের আড্ডায় চলছে প্রার্থীদের নাম ও আলোচনা-সমালোচনা।

সেই ধারাবাহিকতায় ১নং তালজাঙ্গা ইউনিয়নে জাতীয় পার্টির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইউনিয়নব্যাপী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মশিউর রহমান খান মামুন।

তিনি ১নং তালজাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি। ইতিমধ্যে তিনি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভোটারদের মনে স্থান করে নিয়েছেন ভালোবাসার মানুষ হিসেবে। তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এই প্রার্থী।

করোনাকালীন সময়ে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন, এলাকায় ছোট খাটো বিভিন্ন সমস্যার সমাধান করেছেন ও সাধ্যমত বিতরণ করেছেন ত্রাণ সামগ্রী।

মশিউর রহমান খান মামুন জানান, আমি জনগণের পাশে আছি এবং থাকব। জনসেবার ইচ্ছা থেকেই ইউনিয়ন নির্বাচনে আসা। আমার দল ও জনগণ চাইলে আমি লাঙ্গল প্রতীকে নির্বাচন করবো। দলের পূর্ণ সমর্থন ফেলে আমি নির্বাচিত হওয়ার ব্যাপারে আশাবাদী। নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে কাজ করব।

তিনি আরো বলেন, আগামী ১৮ সেপ্টেম্বর/২১ তালজাঙ্গা ইউনিয়নের জাতীয় পার্টির কর্মী সমাবেশ। এই কর্মী সমাবেশে জাতীয় পার্টির সকল নেতা কর্মীর শতভাগ অংশ গ্রহণের মাধ্যমে সফল করে তুলতে হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে