হোসেনপুরে মৎস্য শিকার আয়োজন : প্রথম পুরষ্কার ২ লাখ টাকা

বুধবার, আগস্ট ২৬, ২০২০,৯:২৮ পূর্বাহ্ণ
0
77

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের হোসেনপুরে সৌকিন এক মৎস শিকারের আয়োজন করতে যাচ্ছেন উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রফিকুল ইসলাম রফিক।

আগামী শনিবার (২৯ আগষ্ট) উপজেলার ধুলজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী বড় পুকুরটিতে সকাল ৬ টা থেকে বিকাল ৬ টা পযর্ন্ত এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতাটিতে বর্শির টুপ ফেলে সবচেয়ে বড় মাছটি তুলতে পারলেই প্রথম পুরস্কার হিসাবে থাকছে ২ লাখ টাকা মূল্যের একটি ১২৫ সিসি মোটর সাইকেল। এছাড়াও দ্বিতীয় পুরস্কার হিসাবে ১ লাখ টাকা মূল্যের মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার হিসাবে ৫০ হাজার টাকা মূল্যের লেনোভো ল্যাপটপ, চতুর্থ পুরস্কার হিসাবে ৪০ হাজার টাকা মুল্যের এলইডি টিভি, পঞ্চম পুরস্কার হিসাবে ৩৫ হাজার টাকার মাইক্রো ওভেন, ষষ্ঠ পুরস্কার হিসাবে ৩০ হাজার টাকা মূল্যের ডিনার সেট প্রদান করা হবে। 
৩২ টি আসনের মধ্যে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিটি আসনে দুটি ছিপ দেওয়া হবে।

আয়োজক মো: রফিকুল ইসলাম জানান, মাছের চাষ ও মৎস শিকার প্রতিযোগিতা আয়োজনের পেছনে ১৯৭১ সালের এক স্মৃতি জড়িত রয়েছে। ছোট বেলা থেকেই তিনি মাছ বর্শি দিয়ে মাছ ধরতে পছন্দ করতেন। এমনকি যুদ্ধে যাওয়ার সময়ও বর্শির ছিপ নিয়ে গিয়েছিলেন৷ তিনি সকল সৌকিন শিকারীদের এ প্রতিযোগিতায় অংশগ্রহনের আহবান জানান৷

এ মৎস শিকার প্রতিযোগিতার প্রতি আসনের হার ২০ হাজার টাকা৷ প্রতিযোগিতাটিতে অংশগ্রহণ করতে ০১৭১২৫২৩৬২৮ নাম্বারে যোগাযোগ করার আহবান করা হলো।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে