হোমিও দোকানের স্পিরিট পানে ৬ জনের মৃত্যু

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯,৯:৩০ পূর্বাহ্ণ
0
63

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছয়জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে হোমিও দোকানের স্পিরিট পান করে। এ অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত। এ ঘটনায় আরো অন্তত ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল ও ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার মোহাম্মদ নগর গ্রামের মৃত ফয়েজ আহমদের ছেলে মহিন উদ্দিন (৪০), বসুরহাট পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের বাঁশ ব্যাপারী বাড়ির নুর নবী মানিক (৫০), পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের ক্ষিরত মহাজন বাড়ির অনিল রায়ের ছেলে রবি লাল রায় (৫৭) ও লিটন (৬৫), চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার এলাকার আবদুল খালেক (৭২) ও সিরাজপুর ইউনিয়নের মতলব মিয়ার বাড়ি সংলগ্ন সবুজ (৬০)।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, রাতে তারা বিভিন্ন মাধ্যমে খবর পান স্পিরিট পান করে ছয়জন মারা গেছেন। পরে খোঁজ খবর নিতে গেলে নিহতের স্বজনরা জানান তারা সবাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এবং তিনজনকে দাফন করা হয়েছে। এছাড়া রবি লাল রায় ও নুর নবীর দাফন সম্পন্ন না হওয়ায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো জানান, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বলা যাবে এদের মৃত্যুর কারণ কী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্পিরিট বিক্রেতার ছেলে পিয়াকে আটক করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে