হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হলো করোনায় আক্রান্ত ভিসি হারুন ও তার স্ত্রীকে

মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০,৪:৪৪ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ মঙ্গলবার পটুয়াখালী থেকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টার যোগে জরুরী ভিত্তিতে করোনাভাইরাসে আক্রান্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ভিসি অধ্যাপক ড. হারুন অর রশিদ এবং তার স্ত্রী কনিকা মাহফুজকে ঢাকায় আনা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়েছে তাঁদেরকে। 

আইএসপিআর জানায়, বিমান বাহিনী সরকারের নীতিমালা অনুসরণ করে জাতীয় যেকোনো সংকট মোকাবেলায় সর্বদা জরুরী সহায়তা দিয়ে আসছে। সশস্ত্র বাহিনী বিভাগের ইন এইড টু সিভিল পাওয়ার-এর আওতায় করোনাভাইরাস প্রতিরোধকল্পে বেসামরিক প্রশাসনকে সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি নিশ্চিতকল্পে বিমান বাহিনী জরুরী বিমান পরিবহন এবং মেডিক্যাল ইভাকোয়েশন সেবা পেশাদারিত্বের সঙ্গে অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতা বিমান বাহিনী প্রধানের দিক নির্দেশনায় গতকাল ওই মেডিক্যাল ইভাকোয়েশন মিশন পরিচালনা করে অধ্যাপক ড. হারুন অর রশিদ এবং তার স্ত্রী কনিকা মাহফুজকে পটুয়াখালী থেকে ঢাকায় আনা হয়।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে