হেফাজত আমির জুনায়েদ বাবুনগরী আর নেই

বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১,৯:৩৯ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল চিকিৎসার জন্য।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে তিনি হাটহাজারি মাদরাসায় অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত অক্সিজেন লাগিয়ে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে জরুরি চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি হাসপাতালে নেয়া হয়। পরে তিনি মৃত্যুবরণ করেন।  

হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আশরাফ আলী নিজামপুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার বেলা ১২.৩০ মিনিটে চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে আল্লামা বাবুনগরী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।এর আগে বেলা সাড়ে ১১টার দিকে তাকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রামে চিকিৎসার জন্য নেওয়া হয়।

বাবুনগরীর খাদেম মাওলানা জুনায়েদ জানিয়েছেন, বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে বুধবার সন্ধ্যার পর থেকে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়।  পরে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিয়ে হাসপাতালের দিকে রওনা হন সঙ্গীরা।

দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন ৬৭ বছর বয়সি দেশের অন্যতম শীর্ষ আলেম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে