হাসপাতালে ৩ নারী ক্রিকেটার

মঙ্গলবার, ডিসেম্বর ১৪, ২০২১,১১:২২ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর মুগদা হাসপাতালে ভর্তি করা হয়েছে করোনা আক্রান্ত তিন নারী ক্রিকেটারকে অবজারভেশনে রাখার জন্য। আজ মঙ্গলবার তাদের ভর্তি করা হয়। 

মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মো. নিয়াতুজ্জামান সাংবাদিকদের জানিয়েছেন, তিন নারী ক্রিকেটারের মধ্যে দু’জন ওমিক্রন-এ আক্রান্ত। অন্য জন ডেল্টা ধরনে আক্রান্ত। তিনি বলেন, ‘তারা হাসপাতালে ভর্তি হয়েছেন তার মানে এই নয় যে, তাদের অবস্থা খুব খারাপ। তিন জনই ভালো আছেন। তাদের শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। শুধু অবজারভেশনে রাখার জন্য তাদের হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে। কারণ বাসায় বা হোটেলে পর্যাপ্ত নজরদারি হচ্ছিল না।

বিশ্বকাপ বাছাইপর্ব খেলতে নভেম্বরের শুরুতে জিম্বাবুয়ে গিয়েছিলেন নারী ক্রিকেটাররা। ওমিক্রনের কারণে মাঝপথে বাছাইপর্ব স্থগিত হয়ে যাওয়ার পর কয়েকটি দেশ ঘুরে গত ৩০ নভেম্বর দেশে ফেরেন তারা। নারী দলের দুই ক্রিকেটারের করোনা পজিটিভ হয় গত ৫ ডিসেম্বর। বিষয়টি জানা যায় ৬ ডিসেম্বর। এরপর তাদের ভাইরাসের ধরন আবারো পরীক্ষা করা হয়। গত ১১ ডিসেম্বর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান জানায় তাদের দেহে ওমিক্রন ভ্যারিয়েন্ট পাওয়া গেছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে