হাতে ১৪ সেলাই নিয়ে মাঠে নামলেন মাশরাফি

সোমবার, জানুয়ারি ১৩, ২০২০,১০:২২ পূর্বাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দুই দিন আগে বাম হাতে ব্যথা পাওয়ায় হাতের তালুতে ১৪টি সেলাই পড়েছে মাশরাফি বিন মুর্তজার। সেদিনই জানিয়েছিলেন হাতে সেলাই নিয়ে খেলবেন তিনি। একজন ক্রিকেটারের পক্ষে হাতে সেলাই নিয়ে খেলা সম্ভব নয়। কিন্তু সোমবার (১৩ জানুয়ারি) বিপিএলে এলিমিনেটর পর্বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে হাতে ১৪টি সেলাই নিয়েই খেলতে মাঠে নেমেছেন ঢাকা প্লাটুনের অধিনায়ক।

রোববার (১২ জানুয়ারি) বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, ম্যাচের গুরুত্ব বিবেচনা করে মাশরাফি যদি খেলতে চান মেডিক্যাল বিভাগ সে ব্যবস্থাই করে দেবে এবং শেষ পর্যন্ত সেটাই করা হলো।

এরআগে শনিবার (১১ জানুয়ারি) খুলনার ব্যাটিং ইনিংসের ১১তম ওভারে মেহেদি হাসানের ঝুলিয়ে দেয়া একটি বল কাভারের ওপর দিয়ে সীমানাছাড়া করার জন্য সজোরে ব্যাট চালান রাইলি রুশো। কাভারে দাঁড়িয়ে থাকা মাশরাফি বাম-দিকে ঝাঁপিয়ে পড়ে ক্যাচটি লুফে নেয়ার চেষ্টার সময় দ্রুত গতির বল মাশরাফির হাতে লেগে বেরিয়ে যায়। ম্যাশ কিছুক্ষণ মাঠে শুয়ে থাকার পর যখন উঠে দাঁড়ান তখন দেখেন হাতের তালু দিয়ে রক্ত ঝরছে।

দলের ফিজিও দৌড়ে এসে মাশরাফিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মাঠের বাইরে নিয়ে যান। তারপর আর মাঠে ফেরেননি তিনি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে