হাতীবান্ধায় ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ আটক ১

শনিবার, জুলাই ১৮, ২০২০,৪:২৬ পূর্বাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সিরাজুল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধায় এস এস সি পাশ করা ছাত্রীকে রাতের আধারে বাড়ি হতে উঠিয়ে নিয়ে গিয়ে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। সে গত এস এস সি পরিক্ষায় গোতামারি উচ্চবিদ্যালয় হতে পাশ করে।

জানা গেছে গত বুধবার রাতে উক্ত কিশোরী প্রকৃতির চাপে রাত ৮. ৩০টার সময় টয়েলেটে গিয়ে বের হলে ওৎ পেতে থাকা কবির হোসেন ও সহযোগীরা সহ ওই কিশোরীর মুখ চেপে ধরে পাশের ভুট্টা খেতে নিয়ে হাত পা মুখ বেধে ধারালো অস্ত্র দিয়ে বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম করা হয়।

এমতাবস্থায় টয়লেট থেকে না আসায় বাড়ির লোকজন খোঁজাখুজি শুরু করলে বাড়ির পাশের ভুট্টা খেতে ওই কিশোরীকে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা।

মামলার অভিযোগে জানা যায়, আমঝোল এলাকার শাহা আলমের পুত্র মোঃ কবির হোসেন দীর্ঘদিন ধরে ওই মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে বিভিন্ন ভাবে উত্তাক্ত করে আসছিল ওক্ত প্রস্তাবে রাজি না হলে কবির হোসেন বিভিন্ন সময় হুমকি দিত। কিন্তু কয়েকদিন আগে মেয়েটির অন্যত্র বিবাহ রেজিস্ট্রার হলে কবির হোসেন, মৃত সনে মিয়ার ছেলে আব্দুর রহিম ও আবু সুপিয়ানের ছেলে মোঃ সুলতান সহ অভিযুক্ত গন বুধবার রাতে মেয়েটিকে তুলে নিয়ে শীলতাহানি করে চলে যায়।

এ বিষয়ে মেয়েটির বাবা বলেন দীর্ঘদিন ধরে আমার মেয়েকে উত্তাক্ত করলে কবিরের বাবাকে আমরা জানালে কোন কাজ হয়নি। আমি আমার মেয়ের এই নির্যাতনের সঠিক বিচার চাই।

এ বিষয়ে হাতীবান্ধা থানা ইনচার্জ ওমর ফারুকের সাথে কথা হলে তিনি জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে তবে সুলতান নামে একজন আসামীকে আটক করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে