হরিপুরে বাঁধের ওপর থেকে ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার

বুধবার, আগস্ট ৭, ২০১৯,৪:২৩ পূর্বাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জয়পুরহাট সদর উপজেলার হরিপুর সেতুর উত্তর পাশে বাঁধের ওপর থেকে পুলিশ উদ্ধার করেছে আব্দুর রহিম (৫৫) নামের এক ভ্যানচালকের গলাকাটা লাশ । গতকাল মঙ্গলবার (৬ আগস্ট) দিবাগত রাতের কোনো এক সময়  দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে বাঁধের ওপর ফেলে পালিয়ে গেছে ।নওগাঁর ধামুরহাট উপজেলার মুকুন্দপুর গ্রামে নিহত আব্দুর রহিমের বাড়ি।বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ বুধবার সকালে হরিপুর সেতুর উত্তর পাশে বাঁধ এলাকায় কৃষি কাজ করতে গিয়ে পড়ে থাকতে দেখে গলাকাটা লাশ পরে এলাকার কৃষকরা পুলিশকে খবর দেন । লাশটি ঘটনাস্থল থেকে পুলিশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য  পাঠায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে ।

নিহতের পরিবারের দাবি, মঙ্গলবার সন্ধ্যার দিকে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফেরেননি রহিম। তাঁদের ধারণা ভ্যান ছিনিয়ে নিয়ে  গলা কেটে তাঁকে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্থানীয় ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন বলেন, নিহত ভ্যানচালকের পকেটে একটি চাবি পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভ্যান ছিনিয়ে নিয়ে তাঁকে হত্যা করে  দুর্বৃত্তরা বাঁধের ওপর ফেলে রেখে গেছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ভ্যান চালকের মরদেহ পাঠানো হয়েছে হাসপাতাল মর্গে। এটি ভ্যান ছিনিয়ে নিয়ে হত্যা নাকি পূর্ব শত্রুতার জের ধরে হত্যা- তা জানা যাবে তদন্তের মাধ্যমে । বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে গুরুত্বের সঙ্গে । 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে