হত্যা মামলাকে আড়াল করে পুলিশের মদদে আর একটি হত্যা মামলা

বৃহস্পতিবার, ডিসেম্বর ১০, ২০২০,৮:০৬ পূর্বাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি প্রেস ক্লাবে স্বামী হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি, প্রকৃত ঘটনা আড়াল করে পুলিশের দায়িত্ব হীনতার জন্য দায়ি ব্যাক্তিদের শাস্তি এবং একই ঘটনায় ভুল তথ্য দিয়ে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার দাবি করে সংবাদ সম্মেলন করেছেন খাদিজা বেগম।

বুধবার বেলা সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে খাদিজা বেগমের পক্ষে তার ছেলে রিপন মোল্লা লিখিত বক্তব্য পাঠ করেন। সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে, নেছারাবাদ থানাধীন পূর্ব জৌসার গ্রামের বাসিন্দা অবসর প্রাপ্ত পুলিশ সদস্য  খাদিজা বেগমের স্বামী নুরুল ইসলাম ২০২০ সালের ১ সেপ্টেম্বর সন্ধা সাড়ে ৭টায় নিজ বাড়ি এলাকায় লেগুনা  ৎচালকদের হাতে নিহত হয় ও তার ভাই জবেদ মোল্লা গুরুতর আহত হয়।

এই ঘটনায় নিহতের পুত্র রিপন মোল্লা বাদি হয়ে নেছারাবাদ থানায় মামলা (জি. আর ৯২/২০ ) দায়ের করে।মামলায় হত্যাকারি ৪নং আসামি লেগনা চালক মোঃ জুয়েলের  পিতার নাম এজাহারে অজ্ঞাত থাকায় পুলিশ লেগুনা চালক মোঃ জুয়েলের  পরিবর্তে নিহত পরিবারের নিকট আত্বিয় সাইফুল ইসলামকে গ্রেফতার  করে এবং সেই থেকে এই নিরাপরাধ  জুয়েল হাজত বাস করেছে। 

অন্যদিকে ৪নং স্বাক্ষী ফরিদ মোল্লা নিহতের ভাই জবেদ মোল্লা এবং সাইফুল ইসলাম জুয়েলের সাথে পূর্ব বিরোধের কারণে হয়রানি করার জন্য নিহতো পরিবারের কয়েক জনকে আসামি করে পিরোজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ২০২০ সালের ১০ নভেম্বর বাদি হয়ে নিহত নুরুল ইসলামের আত্বিয় সেজে এইক ঘটনায় একটি নালিশি আবেদনের প্রেক্ষিতে আদালত নেছারাবাদ থানা পুলিশকে অভিযোগতি এজাহার ভুক্ত করার নির্দেশ দেন।

এর প্রেক্ষিতে এই থানায় একই ঘটনায় ২টি হত্যা মামলা দায়ের হয়। খাদিজা বেগমের দাবি পুলিশ ফরিদ মোল্লার কাছ থেকে মোটা অংকের অর্থ নিয়ে এই কাজ করেছে এবং ফরিদ মোল্লার দায়ের করা মামলাটি ন্যায় বিচারের স্বার্থে প্রত্যাহার করার দাবি করেন । সংবাদ সম্মেলনে খাদিজা বেগমের সাথে ভাশুর তোফাজ্জেল হোসেন মোল্লা, পুত্র রিপন মোল্লা ও কণ্যা নুসরাত জাহান লিলিসহ এলাকার পরিবার ভুক্ত ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে