হজযাত্রীর কোটা পূরণে ইসলামিক ফাউন্ডেশনের প্রতি ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশ

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০,৭:২৫ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ বলেছেন, অতীতের যে কোনো সময়ের তুলনায় ২০২০ সালে উন্নত হজ ব্যবস্থাপনা উপহার দিতে চায় সরকার। এ বছর সরকারি ব্যবস্থাপনায় ১৭ হাজার হাজী নেওয়া হবে। এক্ষেত্রে ইসলামিক ফাউন্ডেশনের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের হাজী সংগ্রহে সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

প্রতিমন্ত্রী গতকাল ইসলামিক ফাউন্ডেশনের আগারগাঁওস্থ সভাকক্ষে অনুষ্ঠিত প্রধান কার্যালয়ের পরিচালক ও প্রকল্প পরিচালক এবং বিভাগীয় ও জেলা পর্যায়ের পরিচালক ও উপ-পরিচালকগণের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ নির্দেশ প্রদান করেন।

প্রতিমন্ত্রী বলেন, হজযাত্রী সংগ্রহের ক্ষেত্রে যে কোনো ধরনের উদ্যোগকে স্বাগত জানানো হবে। সর্বোচ্চ হজযাত্রী সংগ্রহকারীদেরকে কাজের জন্য পুরস্কৃত করা হবে। মসজিদের ইমাম সাহেবদের মাধ্যমে সরকারি হজ ব্যবস্থাপনার সুযোগ সুবিধা সম্পর্কে জনগণকে জানাতে হবে। মুজিববর্ষ উপলক্ষে গৃহীত সকল কর্মসূচি গুরুত্ব সহকারে পালন করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মসচিব মোঃ নূরুল ইসলাম। ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (হজ) এবিএম আমিন উল্লা নূরী, অতিরিক্ত সচিব (সংস্থা) মুঃ আঃ হামিদ জমাদ্দার, ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ও মার্কেট বিভাগের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার প্রমুখ বক্তৃতা করেন।

সভায় ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়, বিভাগীয় ও জেলা কার্যালয়ের পরিচালক, উপ-পরিচালক পর্যায়ের শতাধিক কর্মকর্তা অংশ নেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে