সড়‌ক-মহাসড়‌কে চাঁদাবা‌জি ব‌ন্ধে আইজিপির নি‌র্দেশ, বিভিন্ন ইউনিটের অভিযানে গ্রেপ্তার ১০৯

বৃহস্পতিবার, জুন ১৮, ২০২০,৮:১০ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের অভিযানে ১০৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চাঁদাবাজির অভিযোগে। গত ১ জুন থেকে গতকাল বুধবার (১৭ জুন) পর্যন্ত সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে গাড়ি থেকে অবৈধভাবে চাঁদা তোলার অভিযোগে ৫১টি মামলায় ১০৯ জন‌কে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, চলতি মাসের শুরুর দিকে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) যানবাহনে চাঁদাবাজি বন্ধ করতে উদ্যোগ গ্রহণ ক‌রেন। এ ল‌ক্ষ্যে সড়ক ও প‌রিবহন মা‌লিক-শ্র‌মিক নেতাদের সা‌থে পু‌লিশ সদর দপ্ত‌রে আ‌য়ো‌জিত এক সভায় আলোচনার পর তিনি পুলিশের ইউনিটগুলোকে চাঁদাবাজ‌দের বিরু‌দ্ধে ব্যবস্থা গ্রহ‌ণের নির্দেশ দেন। 

আইজিপির নির্দেশনা অনুযায়ী পুলিশের সং‌শ্লিষ্ট ইউনিটগুলো সড়ক-মহাসড়কে চাঁদাবাজদের বিরু‌দ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করে চ‌লে‌ছে। যানবাহনে যেকোনো ধরনের চাঁদাবাজির ঘটনা শূন্যের কোঠায় নামিয়ে আনতে বাংলাদেশ পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে