সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১,১১:১৯ অপরাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রাইসুল ইসলাম শুভ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
সোমবার (২৭ই ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জের ঘোনাপাড়াতে অবস্থিত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে এ ঘটনা ঘটে। নিহত শুভ বশেমুরবিপ্রবির সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি বগুড়া জেলার কাহালু উপজেলার মৃত শামসুর রহমানের ছেলে।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘোনাপাড়ায় অবস্থিত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে চলন্ত ভ্যানের চাকা খুলে যাওয়ায় পেছন থেকে আসা দোলা পরিবহনের একটি বাস শুভকে পিষে দিয়ে চলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত শিক্ষার্থী শুভর সাথে থাকা অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের দুজনের অবস্থাও আশংকাজনক।
হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর আবু নাইম মোহাম্মদ মোফাজ্জল হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করছে ডিবি পুলিশ, গোয়েন্দা সংস্থার কর্মকর্তাবৃন্দ, হাইওয়ে পুলিশ। এছাড়া বাস ও ভ্যান আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে