স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

সোমবার, জুলাই ২৭, ২০২০,৫:০৪ পূর্বাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।

প্রতিবছর নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করা হয়। তবে এবার ভিন্ন আঙ্গিকে পালন করা হচ্ছে দিনটি। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস ও চলমান বন্যা পরিস্থিতির কারণে এবার মানবিক ও সামাজিক নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালন করবেন সংগঠনটির নেতাকর্মীরা।

গত বছরের ১৬ নভেম্বরে অনুষ্ঠিত হয় সংগঠনটির জাতীয় সম্মেলন। সম্মেলনের পরে প্রায় সাত মাস পেরিয়ে গেলেও পূর্ণাঙ্গ কমিটি হয়নি। ফলে এবার পূর্ণাঙ্গ কমিটি ছাড়াই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে হচ্ছে সংগঠনটিকে।

দিবসটি উপলক্ষে আজ সোমবার (২৭ জুলাই) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনাসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিকনফারেন্সে বক্তব্য রাখবেন। এছাড়া বন্যাকবলিত এলাকার মানুষের মাঝে খাবার বিতরণ, সারা দেশে দুস্থদের মাঝে খাবার ও গাছের চারা বিতরণ করা হবে বলে জানা গেছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে