স্বাস্থ্য সেবা বিভাগের গাইডলাইন অনুসরণে শিল্প মন্ত্রণালয়ের নির্দেশনা

সোমবার, মে ৪, ২০২০,১:২৩ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শিল্প কারখানায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে স্বাস্থ্য সেবা বিভাগের গাইডলাইন পুরোপুরি অনুসরণের জন্য সংশ্লিষ্ট শিল্প প্রতিষ্ঠানসমূহকে নির্দেশনা দিয়েছে শিল্প মন্ত্রণালয়। চলমান করোনার প্রাদুর্ভাবজনিত পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি অনুসরণ করে শিল্প কারখানায় উৎপাদন কার্যক্রম চালু রাখতে গতকাল শিল্প মন্ত্রণালয় এই নির্দেশনা প্রদান করে।

          এতে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন, বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন এবং বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের শিল্প প্রতিষ্ঠানসমূহ, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের আওতাধীন শিল্প নগরীসমূহ, লবণ মিল, সীতাকুণ্ডে অবস্থিত শিপ রিসাইক্লিং ইয়ার্ড, সয়াবিন তেল প্রক্রিয়াজাতকারী প্রতিষ্ঠান সমূহ-সহ শিল্প মন্ত্রণালয় ও এর দপ্তর-সংস্থার আওতাধীন এবং সংশ্লিষ্ট সকল শিল্প প্রতিষ্ঠানকে স্বাস্থ্য সেবা বিভাগের নির্দেশনাসমূহ পুরোপুরি অনুসরণ করতে বলা হয়েছে। শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ হেলাল উদ্দিন শিল্প কারখানাসমূহে স্বাস্থ্যবিধি অনুসরণের বিষয়টি সমন্বয় করছেন।

          স্বাস্থ্য সেবা বিভাগের গত ২৯ এপ্রিলের এ সংক্রান্ত নির্দেশনার প্রেক্ষিতে শিল্প মন্ত্রণালয় এ নির্দেশ প্রদান করে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে