স্বাধীনতা ও উন্নয়নের শত্রুদের রুখে দিতে নৌকায় ভোট দিন: রেজাউল করিম

সোমবার, ডিসেম্বর ৭, ২০২০,৯:৪৭ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেন, স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে একাত্তরের মত ঐক্যবদ্ধ হতে হবে। স্বাধীনতা বিরোধী শক্তি অরাজকতা পরিস্থিতি তৈরী করে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে থমকে দিতে চায়।

নগরীর ৩০নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহবায়ক-সচিব ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, স্বাধীনতার শত্রু, উন্নয়নের শত্রু এসব ধর্ম ব্যাবসায়ী ও জঙ্গি গোষ্ঠী এবং তাদের আশ্রয় প্রশ্রয় দানকারী ব্যাক্তি ও সংগঠনকে মানুষ ঘৃণা ভরে প্রত্যাখ্যান করে। তারা ধর্মীয় অপব্যাখ্যা দিয়ে অস্থিতিশীলতা সৃষ্টি করে কেবলমাত্র রাষ্ট্র ক্ষমতার পরিবর্তন নয়, রাষ্ট্রের মূল ভাব ধারাকে পাল্টে একটি তালেবানী রাষ্ট্রে পরিনত করতে চায়। যে কোন মূল্যে এদেরকে প্রতিহত করতে হবে। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন সহ সকল পর্যায়ে এসব অপশক্তিকে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের অগ্রযাত্রাকে সুদুর প্রসারী করতে হবে। গনরায়ে নৌকার বিজয় নিশ্চিত করে সকল ষড়যন্ত্রকারীদের সমুচিৎ জবাব দিতে হবে।
পূর্ব মাদারবাড়ীস্থ আজিম কমিউনিটি সেন্টারে গতকাল রবিবার অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জহির আহমদ চৌধুরী।

সালাউদ্দিন ইবনে আহমদ ও মো. ছানা উল্লাহ’র সঞ্চালনায় সভায় বিশেষ আতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আওয়ামীলীগের উপদেষ্টা শেখ মোহাম্মদ ইসহাক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, সিএনসি স্পেশাল মো. জাহাঙ্গীর আলম, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মো. নুরুল আলম, বক্তব্য রাখেন কাউন্সিলর প্রার্থী আতাউল্লাহ চৌধুরী, মহিলা কাউন্সিলর প্রার্থী নীলু নাগ, মো.ছানা উল্লা, সালেহ আহমদ চৌধূরী, শাহেদ ইফতেখার, মাহবুবুল আরম জনি, এম.এ ছালাউদ্দিন, রেখা আলম চৌধূরী লায়লা এটলী, ইসরাত জাহান চৌধুরী, ফাতেমা আক্তার, মো. জাহাঙ্গীর আলম পারভেজ, মো. জাহাঙ্গীর আরম, পঙ্কজ বৈদ্য, শামমুল হুদা মিন্টু, রফিকুল ইসলাম মঞ্জু, বিমেলেন্দু দাশ মিন্টু, ফরিদ আহমদ জাহিদ হোসেন টগর, সুকান্ত ঘোষ ঝন্টু প্রমুখ।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে