স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে : পরিবেশ মন্ত্রী

বৃহস্পতিবার, জানুয়ারি ৭, ২০২১,৯:৪১ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অন্যদিকে দেশকে পিছনের দিকে নিয়ে যেতে স্বাধীনতা বিরোধী  অপশক্তি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত আছে। এ সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ ও এর সকল অঙ্গসংগঠন, জাতীয় পার্টিসহ স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

          গতকাল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কুর্শি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী এসব কথা বলেন।

          পরিবেশ মন্ত্রী দেশের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড তুলে  ধরে বলেন, সকলে ঐক্যবদ্ধ এবং সুসংগঠিত থাকলেই  উন্নয়নের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে। ১০০ কোটি টাকার চলমান উন্নয়ন কাজের উল্লেখ করে তিনি বলেন, এখানকার নদী খনন ও  সৌরবিদ্যুতের ব্যবস্থা গ্রহণ করা হবে। বনবিভাগের উপযুক্ত জায়গা প্রাপ্তিসাপেক্ষে ইকোপার্ক নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হবে।

          অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক জাতীয় সংসদ সদস্য মোঃ আব্দুল মুনীম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ এবং উপজেলা চেয়ারম্যান মোঃ ফজলুল হক চৌধুরী সেলিমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে