স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট কর্তৃক র‌্যালি আয়োজন

মঙ্গলবার, জানুয়ারি ১১, ২০২২,১০:১৩ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সেবা সপ্তাহ-২০২২ এবং বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট কর্তৃক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এর কর্মসূচির সাথে সঙ্গতি রেখে ১০ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখ সোমবার সকাল ১১ টায় সম্মিলিতভাবে এ র‌্যালি অনুষ্ঠিত হয়। 

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়েরর মাননীয় মন্ত্রী আ.ক.ম. মোজ্জাম্মেল হক এমপি এ র‌্যালির শুভ উদ্বোধন করেন। র‌্যালিটি সরকারি পরিবহন পুল ভবনের সামনে থেকে শুরু হয়ে সচিবালয় প্রদক্ষিণ শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এর সামনে এসে শেষ হয়। 

র‌্যালিতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহবুবুর রহমান, ট্রাস্টের পরিচালক (অর্থ) ড. মোঃ আমিনুল ইসলাম, ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মোঃ আক্তার জামীল এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও কল্যাণ ট্রাস্টের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে