স্ত্রীর ইচ্ছেপূরণ করতে ৩ লাখ ৭০ হাজার রুপি দিয়ে হেলিকপ্টার ভাড়া করেন

মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯,৬:০৯ পূর্বাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রতিদিন খবরের পাতা খুললে শুধু চোখে পড়ে মারামারি, কাটাকাটি আরো নেতিবাচক সংবাদ। তবে এত নেতিবাচকের ভিড়ে যখন ভালোবাসার জন্য পাগলামিটা চোখে পড়ে সেটা সত্যিই অন্য মর্যাদায় চলে যায়। সম্প্রতি স্ত্রী চাওয়া পূরণে স্বামীর নজিরবিহীন কাণ্ডে হয়েছে খবরের শিরোনাম। স্বামীর কাছে শুধু জানতে চেয়েছিলেন হেলিকপ্টারে চড়তে ভাড়া কেমন লাগে।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ছাদের ওপর দিয়ে একটা হেলিকপ্টার যাচ্ছিল। স্ত্রী সেটার দিকে তাকিয়ে স্বামীর কাছে জানতে চেয়েছিলেন একটা হেলিকপ্টার ভাড়া করতে কত টাকা লাগে? মুখে না বললেও স্ত্রী যে হেলিকপ্টারে চড়তে যান বুঝেছিলেন স্বামী। এ কারণে ভেবে রেখেছিলেন একদিন ঠিকই স্ত্রীর ইচ্ছেপূরণ করবেন। সম্প্রতি চাকরির শেষ দিনে স্ত্রীর ইচ্ছেপূরণ করেছেন সেই স্বামী।

নজিরবিহীন ঘটনাটি ঘটেছে রাজস্থানের মালাওয়ালি গ্রামে। স্কুল শিক্ষক রমেশচন্দ্র মীনা দীর্ঘ চাকরি জীবন শেষে অবসর নেন ৩১ আগস্ট। ওই দিনই জয়পুর থেকে হেলিকপ্টারে চড়ে ১৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে নিজ গ্রামে যান স্ত্রী এবং নাতিকে নিয়ে। এ সময় তিনি ঐতিহ্যবাহী পোশাক ও সানগ্লাস পরে ছিলেন। তার স্ত্রীও ঐতিহ্যবাহী সাজপোশাকে সজ্জিত ছিলেন।

রমেশ মীনা জানান, স্ত্রীর ইচ্ছেপূরণের জন্য তিনি দিল্লি থেকে ৩ লাখ ৭০ হাজার রুপি দিয়ে হেলিকপ্টারটি ভাড়া করেন। রমেশ জানান, যদিও তাদের ফ্লাইটের স্থায়ীত্ব ছিল মাত্র ১৮ মিনিট কিন্তু তারপরও এটা তার জীবনের স্মরণীয় একটা যাত্রা ছিল । তাদের দেখতে ওই সময় বাড়ির সামনে প্রচুর মানুষের সমাগম ঘটে।

সূত্র: এনডিটিভি

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে