স্কুল অব ইন্সপিরেশন জবি শাখার নেতৃত্বে নিপা ও পূজা

রবিবার, ফেব্রুয়ারি ২১, ২০২১,১:০৩ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জবি প্রতিনিধি : স্কুল অব ইন্সপিরেশন জবি শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে রয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী নিপা রানী সাহা এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী পূজা রায়।

গতকাল এস ও আই এর চীফ অফিসার আবির হাসান খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন ভাইস প্রেসিডেন্ট- মোহাম্মদ আল মামুন, জয়েন্ট সেক্রেটারি- জাকিয়া আক্তার, ট্রেজারার- গাজী মো আসফিক, এইচ আর সেক্রেটারি- মেলিসা রাহমান, অর্গানাইজিং সেক্রেটারি- আম্বিয়া বিনতে আসাদ লামিয়া, পাবলিক রিলেশন সেক্রেটারি- মেহেদী মুক্তি, আই টি অ্যান্ড ক্রিয়েটিভ সেক্রেটারি- মহরুমা আক্তার শেফা, ব্র্যান্ড অ্যান্ড প্রমোশনাল সেক্রেটারি- রনি কুমার মোহন্ত অসীম, লজিস্টিক সেক্রেটারি- হীরা সুলতানা, ডিজিটাল কমিউনিকেশন সেক্রেটারি- মাহতাবুর রহমান, পাবলিকেশন সেক্রেটারি- আইরিন সাদিয়া, রিসার্চ সেক্রেটারি- জহুরা রহমান ইভা, এক্সিকিউটিভ সদস্য- রাবেয়া খাতুন বৃষ্টি, সাগর দাস, জান্নাতুল মাওয়া শশী।

স্কুল অফ ইন্সপিরেশন মূলত যুব সমাজ কে বিভিন্ন সফট স্কিলস এবং ক্যারিয়ার সম্পর্কিত বিষয় উপযোগী করে তুলতে। ভবিষ্যতে কর্পোরেট জগতে এক ধাপ এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সর্বদা কাজ করে যাচ্ছে। প্রতি বছরই বিভিন্ন  সেমিনার, ওয়ার্কশপ, ট্রেনিং আয়োজন করে থাকে যেখানে অংশগ্রহণ করে যুবরা দক্ষতা উন্নয়নে এগিয়ে নিচ্ছে নিজেদের। মূলত একজন উদ্যোক্তা হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার জন্য যেসব দক্ষতার প্রয়োজন যেমন লিডারশিপ, যোগাযোগে দক্ষতা, উপস্থাপণ দক্ষতা থেকে শুরু করে সকল ধরণের “সফট স্কিল” নিয়ে কাজ করে যাচ্ছে। এছাড়াও স্কুল অব ইন্সপিরেশন এর সাথে কাজ করে যাচ্ছে সকল স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয়ের যুবরা। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম ইতোমধ্যে শুরু হয়েছে। এই করোনা পরিস্থিতিতেও যেন যুবরা পিছিয়ে না থাকে স্কুল অব ইন্সপিরেশন অনলাইন ভিত্তিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে সকল যুবরা নিজেদের দক্ষতা উন্নয়নে।
উল্লেখ্য যে, স্কুল অব ইন্সপিরেশনের যাত্রা শুরু হয় ২০১৭ সালের ২৩ জুলাই। বর্তমানে চারটি টিম, চার শতাধিক ক্যাম্পাস প্রতিনিধি, দশ জন ইন্টার্ন সহ আমাদের সাথে যুক্ত আছে প্রায় ১৫ হাজার ইয়ুথ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে