সোনার বাংলা গড়ার প্রচেষ্টায় প্রকৌশলীদের আরো অবদান রাখতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

সোমবার, আগস্ট ২৪, ২০২০,৪:৪৩ পূর্বাহ্ণ
0
20

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, সোনার বাংলা গড়ার প্রচেষ্টায় প্রকৌশলীদের আরো অবদান রাখতে হবে।  বিদ্যুৎ খাতের প্রকৌশলীদের জনগণের সরাসরি উন্নত সেবা দেওয়ার সুযোগ রয়েছে। এই সুযোগ কাজে লাগিয়ে দেশ ও জনগণের কল্যাণে আরো অবদান রাখতে হবে।

প্রতিমন্ত্রী গতকাল বঙ্গবন্ধু প্রকৌশল প্রকৌশলী পরিষদ, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শাখা আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, বঙ্গবন্ধু নেই কিন্ত তাঁর চিন্তা-দর্শন-আদর্শ রয়েছে; তা বাস্তবায়নে প্রকৌশলীসহ সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সোনার মানুষ হতে হবে । নিজের ওপর আস্থা রেখে, মাইন্ডসেট স্থির করে এখন থেকেই যার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে হবে।

বাংলাদেশ প্রকৌশলী পরিষদ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শাখার সভাপতি আশুতোষ রায়ের সভাপতিত্বে ভার্চুয়াল এই সভায় অন্যান্যের মাঝে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন,  বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুস সবুর, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সংযুক্ত থেকে  বক্তব্য রাখেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে