সেশনজট থেকে মুক্তি পেতে ইবি উপাচার্যের অনলাইনে ক্লাস নেওয়ার আহ্বান

সোমবার, মে ৪, ২০২০,১২:২৯ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : মহামারী করোনা ভাইরাস আতঙ্কে থমকে গেছে পুরো বিশ্ব। লকডাউন হয়ে গেছে বিভিন্ন দেশ। বন্ধ করে রাখা হয়েছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান। দেশের এমন পরিস্থিতিতে সেশনজট থেকে মুক্তি পেতে অনলাইনে ক্লাস নেওয়ার আহবান জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। মঙ্গলবার এক ভিডিও বার্তায় তিনি এ আহবান জানান।

ভিডিও বার্তায় তিনি বলেন, সারা পৃথিবী আজ করোনার ভয়াল করাল গ্রাস থেকে মুক্ত নয়। বাংলাদেশও এই ভাইরাসের করাল গ্রাস হতে মুক্ত হতে পারেনি। জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে পুরো জাতি সাফল্যের সাথে এই পরিস্থিতি মোকাবেলা করছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ইসলামী বিশ্ববিদ্যালয়ও সাহসিকতার সাথে এই পরিস্থিতি মোকাবেলা করে চলেছে।
তিনি আরো বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় এখন সেশন জট মুক্ত বিশ্ববিদ্যালয়।

বর্তমান পরিস্থিতিতে আমারা সেশন জটের আশঙ্কা করছি। সেই তাড়না থেকে আইসিটি প্রদর্শিত পথে শিক্ষকদের লাইভে ক্লাস, টিউটোরিয়াল, এ্যাসাইনমেন্ট পরিচালনার আহবান জানান। এছাড়া কোর্স পরিচালনায় শিক্ষার্থীদের সর্বাত্বক সহাযোগিয়া কামনা করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে