সেবা করার লক্ষ্যে রাজনীতি করতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

শনিবার, জুন ১৯, ২০২১,২:৪০ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ধর্ম প্রতিমন্ত্রী  মোঃ ফরিদুল হক খান বলেছেন, মানুষের  সেবা করার  লক্ষ্যে রাজনীতি করতে হবে। তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস এদেশের মানুষের কল্যাণে নিবেদিত সংগ্রামের  ইতিহাস। বঙ্গবন্ধুর হাতে গড়া এ সংগঠনের কর্মীরা দেশপ্রেম, শিক্ষা, যোগ্যতা আর আদর্শ  দিয়ে এদেশের মানুষকে সেবা করে যাবে। তবেই রাজনীতি করার লক্ষ্য সাধিত হবে।

প্রতিমন্ত্রী গতকাল জামালপুরের ইসলামপুরে কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ ছাত্রলীগের গাইবান্ধা ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলন-২০২১ এ প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, রাজনৈতিক কর্মীদেরকে জনগণের সেবক হিসেবে নিজেদের সমর্পণ করতে হবে। তাদেরকে  বিপদে আপদে সর্বদা মানুষের পাশে দাঁড়াতে হবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, রাজনৈতিক কর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে ভোগের মানসিকতা পরিহার করতে হবে। রাজনীতি করে সম্পদ উপার্জন করব – এ চিন্তা ঝেড়ে ফেলতে হবে। তিনি বলেন, সংগঠনের জন্য শ্রম দিতে হবে, সংগঠনকে কোনো ব্যক্তিগত প্রতিষ্ঠানে পরিণত করা যাবে না।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে