সুস্থ প্রতিযোগিতা বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে ইতিবাচক ভূমিকা রাখতে পারে: রাষ্ট্রপতি

মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯,৪:৩১ পূর্বাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাজারে অসুস্থ প্রতিযোগিতা রোধে আরো সক্রিয় হওয়ার জন্য বাংলাদেশ কম্পিটিশন কাউন্সিলের (বিসিসি) প্রতি আহ্বান জানিয়েছেন। গতকাল সোমবার বিকেলে বঙ্গভবনে বিসিসি’র একটি প্রতিনিধিদল কমিশনের ২০১৮-২০১৯ সালের বার্ষিক রিপোর্ট পেশকালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এ আহ্বান জানান।

বৈঠক শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন সাংবাদিকদের বলেন, কমিশনের প্রতিনিধিদল তাদের সার্বিক কর্মকাণ্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। রাষ্ট্রপতি বলেন, সুস্থ প্রতিযোগিতা বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে ইতিবাচক ভূমিকা রাখতে পারে। তিনি বলেন, এতে নিত্যপণ্যের একচেটিয়ে ব্যবসা এবং ব্যবসায়ীদের ষড়যন্ত্র নিয়ন্ত্রণ করা যাবে। রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, এ বিষয়ে বিনিয়োগকারী, ব্যবসায়ী এবং জনগণের মাঝে গণসচেতনতা সৃষ্টির জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের পরামর্শ দেন।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রতিনিধিদলের নেতৃত্ব দেন। বিসিসি’র চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম, বাণিজ্য সচিব মো. জাফর উদ্দিন, রাষ্ট্রপতির সচিব সম্পদ বড়ুয়া ও সামরিক সচিব মেজর জেনারেল এসএম শামীম-উজ-জামান এসময় উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে