সুলতানা কামালের স্বামী সুপ্রিয় চক্রবর্তী চলে গেলেন না ফেরার দেশে

মঙ্গলবার, জুলাই ৩০, ২০১৯,৫:১১ পূর্বাহ্ণ
0
177

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও মানবাধিকার কর্মী সুলতানা কামালের স্বামী সুপ্রিয় চক্রবর্তী চলে গেলেন না ফেরার দেশে। সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ক্রীড়া সংগঠক, আয়কর আইনজীবী সুপ্রিয় চক্রবর্তী তিনি ঢাকার বারডেম হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন সোমবার রাত ৮টা ৪৪ মিনিটে। ৭৫ বছর তার বয়স হয়েছিল।

মৃত্যুকালে তিনি স্ত্রী তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সুলতানা কামাল, এক মেয়ে দিয়া সুদেষ্ণা চক্রবর্তীসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। জীবদ্দশায় তিনি ময়মনসিংহের কুমুদিনী হাসপাতাল দাতব্য চিকিৎসালয়ে দান করে গেছেন নিজের মরদেহ ।কয়েকদিন আগে নিউমোনিয়ায় আক্রান্ত হলে অ্যাডভোকেট সুপ্রিয় চক্রবর্তীকে ভর্তি করা হয় বারডেম হাসপাতালে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক করলে তাকে রাখা হয়েছিল লাইফ সাপোর্টে।

সুপ্রিয় চক্রবর্তী জন্মগ্রহণ করেন ১৯৪৪ সালের ২৫ ডিসেম্বর । প্রথমে শিক্ষকতা পেশায় যুক্ত হলেও ১৯৭৩ সালের ১৯ ফেব্রুয়ারি তিনি যুক্ত হন আইন পেশায়। তিনি সিলেট কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি ছিলেন। তিন ভাই ও তিন বোনের মধ্যে সুপ্রিয় চক্রবর্তী ছিলেন পঞ্চম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে