সীতাকুণ্ডের দূর্ঘটনায় চিকিৎসারত আহতদের পাশে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন

মঙ্গলবার, জুন ৭, ২০২২,১১:০০ অপরাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ দূর্ঘটনায় আহত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত ও তাদের স্বজনদের দুপরের খাবার দিল মহিউদ্দিন চৌধুরী ফউন্ডেশন।

সোমবার দুপুরে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা মহিউদ্দিন উপস্থিত থেকে মেডিকল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে-ওয়ার্ডে চিকিৎসা গ্রহণকারী ও তাদের স্বজনদের এবং হাসপাতালের বাইরে অবস্তানকারীদের রান্নাকরা প্যাকেটজাত খাবার বিতরণ করেন।

খাবার বিতরণকালে হাসিনা মহিউদ্দিন বলেন, মানবিক এই বিপর্যয়ে আমরা ঘরে বসে থাকতে পারিনা। এখানে যারা চিকিৎসা নিচ্ছেন তারা এবং তাদের স্বাজনরা খাবার যোগাড়ে ব্যাতিব্যস্ত হবে। তাই মানবিক কারণে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে আমাদের এই খাবারের আয়োজন।

তিনি দূর্ঘটনা কবলিত মানুষের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরো বলেন, মহিউদ্দিন চৌধুরী জীবদ্ধশায় দূর্যোগকালে সবসময় মানুষের পাশে ছিলেন। তাঁর মৃত্যুর পর আমরা মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের মাধ্যমে দূর্যোগ কবলিত মানুষের সেবা দিয়ে আসছি এবং ভবিষ্যতেও থাকবো।

এ সময় তাঁর সাথে ছিলেন-মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নীলু নাগ, যুগ্ন সম্পাদক মালেকা চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেবুনেসা চৌধুরী লিজা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হুরে আরা বিউটি, মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমীন ফারুক সুলতানা, সদস্য তসলিমা নুরজাহান (রুবি), চসিক সংরক্ষিত কাউন্সিলর আনজুমান আরা, নাছিমা, লাভলী বেগম বেবী, জেসমিন প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে