সিসিইআর মডেল কলেজ আন্তঃবিভাগ ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সোমবার, জানুয়ারি ১৩, ২০২০,১১:৪৯ পূর্বাহ্ণ
0
374

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মো. মনির হোসেন: মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে সিসিইআর মডেল কলেজ আয়োজিত আন্তঃবিভাগ ক্রিড়া প্রতিযোগিতা ২০১৯- এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উক্ত কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অন্যান্য শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করে সিসিইআর স্পোর্টিং ক্লাবের সাধারন সম্পাদক মো. মনির হোসেন । তিনি বলেন ছাত্র-ছাত্রীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিগত দেড় মাস কলেজে উৎসবমুখর পরিবেশের মাধ্যমে সবগুলো খেলাধূলা সম্পন্ন হয়। তিনি খেলা পরিচালনার দায়িত্ব দেয়ার জন্য অধ্যক্ষ ও উপাধ্যক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও খেলাধূলাকে স্বাভাবিক প্রক্রিয়ায় সম্পন্ন করতে সহযোগিতা করার জন্য কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

সর্বমোট চারটি খেলার (ক্রিকেট, দাবা, ক্যারাম-বালক, ক্যারাম- বালিকা) পুরস্কার প্রদান করা হয়। ক্রিকেটে মোট ৬ টি দল অংশগ্রহণ করে। চ্যাম্পিয়ন হয় মানবিক প্রথম বর্ষের “ক” শাখা, রানার্সআপ মানবিক দ্বিতীয় বর্ষ “ক” শাখা। ম্যান অব দ্য ফাইনাল প্রথম বর্ষের আল-আমিন। ম্যান অব দ্য সিরিজ মানবিক দ্বিতীয় বর্ষের হৃদয়।

দাবায় মোট ২৭ জন প্রতিযোগীর মধ্যে চ্যাম্পিয়ন বিজ্ঞান দ্বিতীয় বর্ষের হাসান ও রানার্সআপ ব্যবসায় শিক্ষা দ্বিতীয় বর্ষের নয়ন। ক্যারাম-বালকদের খেলায় মোট ৭৬ জন প্রতিযোগীর মধ্যে চ্যাম্পিয়ন মানবিক দ্বিতীয় বর্ষের ফয়সাল ও রানার্সআপ ব্যবসায় শিক্ষা প্রথম বর্ষের আনাস। ক্যারাম-বালিকাদের খেলায় মোট ৫৬ জন প্রতিযোগীর মধ্যে চ্যাম্পিয়ন বিজ্ঞান দ্বিতীয় বর্ষের ছাত্রী প্রিয়াঙ্কা ও রানার্সআপ মানবিক দ্বিতীয় বর্ষের ছাত্রী স্বর্ণা৷

অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্য অধ্যক্ষ ফরহাদ হোসেন বলেন, সিসিইআর মডেল কলেজের ছাত্র-ছাত্রীদেরকে শুধুমাত্র শিক্ষার দিক দিয়ে নয় খেলাধূলা, শরীরচর্চা ও নৈতিকতার দিক থেকেও উৎকৃষ্ট নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষে বদ্ধপরিকর। উল্লেখ্য যে প্রতিষ্ঠানটি প্রথম ব্যচের ফলাফলের ভিত্তিতে ঢাকা জেলার যাত্রবাড়ি থানায় দ্বিতীয় স্থান অর্জন করে ও প্রথম ব্যচ থেকেই দেশের খ্যাতনামা পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী অধ্যয়নের সুযোগ নিশ্চিত করতে পেরেছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে