সিলেট-সুনামগঞ্জের শিল্পাঞ্চল গড়তে বেসরকারি শিল্পের মালিকদের এগিয়ে আসতে শিল্পমন্ত্রীর আহ্বান

শনিবার, মার্চ ১৩, ২০২১,১১:২৬ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সিলেট-সুনামগঞ্জের শিল্পাঞ্চল গড়তে বেসরকারি শিল্প প্রতিষ্ঠানের মালিকদের এগিয়ে আসার আহ্বান জানান শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তিনি বলেন, শিল্পোন্নত দেশ গড়তে সরকারি বেসরকারি উভয়ের সমন্বিত প্রচেষ্টা প্রয়োজন। বাংলাদেশের প্রত্যেক অঞ্চলকে শিল্পসমৃদ্ধ করতে হবে, সরকার সে লক্ষ্যে কাজ করছে। শিল্পায়নবান্ধব সরকার উন্নত আয়ের শিল্প সমৃদ্ধ দেশ গড়তে জনগণকে সম্পৃক্ত করে দেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করছে।

নিটল-নিলয় গ্রুপের উদ্যোগে নিটল কার্টিজ এন্ড পেপার মিলের এক্সপোর্ট কোয়ালিটির টারজান পেপার (TARZAN PAPER) রপ্তানি প্রক্রিয়ার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

নিলট-নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী এবং বিসিআইসির চেয়ারম্যান এহছানে এলাহী। এতে সিলেট-সুনামগঞ্জের চেম্বার এন্ড কমার্সের প্রতিনিধিবৃন্দ, স্থানীয় ব্যবসায়ী নেত্রীবৃন্দ, ও নিটল নিলয় গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শিল্পমন্ত্রী বলেন, শিল্প প্রতিষ্ঠানের উন্নয়ন শ্রমিকদেরকে উৎপাদন এবং কর্মদক্ষতা বাড়াতে হবে। দেশে শিল্প কারখানা বাড়াতে এবং মানুষের কর্মসংস্থানের জন্য মন্ত্রী নিটল-নিলয় গ্রুপকে অভিনন্দন জানান। মন্ত্রী বন্ধ কল-কারখানা পুনরায় চালু করে ছাতকের মানুষের কর্মসংস্থান সৃষ্টি জন্য নিলট নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদকে ধন্যবাদ জানান। দেশের নতুন নতুন শিল্প প্রতিষ্ঠান সৃষ্টি এবং ব্যাপক কর্মসংস্থান তৈরিতে নিটল-নিলয় গ্রুপের মতো অন্যান্য শিল্প প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহ্বান জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে