সিলেটে ইভটিজিংয়ে বাধা দেওয়ায় ভাই-বোনকে ছুরিকাঘাত

শনিবার, আগস্ট ৩, ২০১৯,১১:২৪ পূর্বাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সিলেট শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের শাহপরাণ এলাকায় দোকানের সামনে বসে ইভটিজিংয়ে বাধা দেওয়ায়  বখাটেরা ভাই-বোনকে ছুরিকাঘাত করে আহত করেছে। এ ঘটনা ঘটে শুক্রবার রাত ১০টার দিকে । শাহপরাণ থানার ওসি আবদুল কাইয়ূম চৌধুরী জানিয়েছেন এ ঘটনায় শনিবার বিকেল পর্যন্ত থানায় মামলা হয়নি। আহতরা হলেন- শাহপরাণ এলাকার সুবর্ণা বেগম (৩০) ও তার ভাই মিঠুন আহমদ (২০)। 

স্থানীয় লোকজন জানান, শাহপরাণ এলাকায় মিঠুনের দোকানের সামনে বসে স্কুলগামী মেয়েদের উত্যক্ত করতো প্রতিবেশি এনাম মিয়াসহ আরো কয়েকজন যুবক।  মিটুন ও তার ভাই জাহিদ এর প্রতিবাদ করেন। এর জের ধরে গত শুক্রবার জাহিদকে রাস্তায় পেয়ে এনাম মারধর করে । শুক্রবার রাত ১০টার দিকে মারধরের বিচার চাইতে এনামের বাড়ির উদ্দেশে রওনা হন মিঠুন ও তার বোন সুবর্ণা। বিচার দিতে বাড়ি যাচ্ছে শুনে এনাম রাস্তায় দুজনকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহতাবস্থায় তাদেরকে ভর্তি করা হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ।

শাহপরাণ থানার ওসি আবদুল কাইয়ূম চৌধুরী জানান, খবর পেয়েছি দোকানের সামনে বসা নিয়ে এনাম মিঠুন ও তার বোনকে ছুরিকাঘাত করেছে । কিন্তু তাদের পক্ষ থেকে শনিবার বিকেল পর্যন্ত কেউ অভিযোগ দেননি। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে