সিপিএলে প্রথমবারই ব্যর্থ লিটন দাস

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯,৯:৩৮ পূর্বাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) প্রথমবার খেলতে নেমেছিলেন বাংলাদেশি ওপেনার লিটন দাস কিন্তু নিজের সেরাটা দিতে পারেনি। এ ডানহাতি ব্যাটসম্যান ব্যক্তিগত ২১ রানে আউট হয়েছেন। সেন্ট লুসিয়া অ্যান্ড জুকসের বিপক্ষে ম্যাচটিতে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৬৫ রানের পুঁজি পেয়েছে জ্যামাইকা। ডোয়াইন ব্রাভোর ব্যাট থেকে দলের হয়ে সর্বচ্চো রান আসে।

ড্যারেন সামি জাতীয় স্টেডিয়ামে জ্যামাইকার হয়ে ইনিংস শুরু করেন ক্রিস গেইল ও গ্লেন ফিলিপস। দুই ওপেনারের ব্যাট থেকে আসে ৪৮। ১১ বলে ২৩ রান করে আউট হন ফিলিপস। ৩ চার ১ ছক্কায় সাজান ইনিংসটি। এরপর কিছুক্ষণ পরেই বিদায় নেন টি-২০’এর ফেরিওয়ালা ক্রিস গেইল। ২৯ বলে ৩০ রান করেন এই বাঁ-হাতি ওপেনার।

তার বিদায়ে মাঠে আসেন বাংলাদেশি ওপেনার। চার নম্বরে পজিশনে ব্যাট করতে নেমে ২১ রানে ইনিংস খেলেন লিটন। এদিকে ডোয়াইন ব্রাভোর ৫৮ রানে ইনিংসের ভর করে ১৬৫ রানে পুঁজি পায় দলটি। অন্যদিকে সেন্ট লুসিয়া হয়ে সর্বচ্চো ৩ উইকেট নেন উইলিয়ামসন। আর ক্রিসমার সান্তোকি দুইটি ও ভিলজোয়ান ও স্যামি নেন একটি করে উইকেট।

স্কোর : ১৬৫/৭ ( ২০ ওভার)
স্মিথ ৫৮, গেইল ২৯, লিটন দাস ২১; উইলিয়ামসন ২৪/৩ 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে