সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে : স্থানীয় সরকার মন্ত্রী

শুক্রবার, জানুয়ারি ৩১, ২০২০,১১:৩১ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। তিনি বলেন, নির্বাচনে লাখ লাখ মানুষের সমাগম হবে, সেখানে ছোটো-খাটো ঘটনা ঘটতে পারে। তারপরও সরকার সজাগ আছে যাতে সিটি নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়। আর সে সক্ষমতা সরকারের রয়েছে। 

মন্ত্রী গতকক গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।

 মন্ত্রী বলেন, বিএনপি বার বার গণতান্ত্রিক ব্যবস্থাকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। তারা ইতিপূর্বে প্রধান বিচারপতির বয়স বাড়িয়ে তত্ত্বাবধায়ক সরকারকে বিতর্কিত করেছে। নির্বাচনেও তারা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তবে নির্বাচন কমিশন ও আইন শৃঙ্খলা বাহিনী কঠোর হাতে যে কোনো বিশৃঙ্খলা প্রতিহত করবে।

 এর আগে মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় তিনি বঙ্গবন্ধু ও ’৭৫ এর ১৫ আগস্টে তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

 পরে মন্ত্রী টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় এলজিইডি ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে