সিংড়ায় ৬টি ধান কাটার কম্বাইন হার্ভেস্টার মেশিন হস্তান্তর

শুক্রবার, মে ১, ২০২০,৮:২৮ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সিংড়া(নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় করোনা ভাইরাস দুর্যোগে ধান কাটা শ্রমিক সংকট মোকাবেলায় ৬জন কৃষকের মাঝে ৬টি নতুন প্রযুক্তির কম্বাইন হার্ভেস্টার ধান কাটা, মাড়াই ও ঝাড়– মেশিন হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা কৃষি অফিসের আয়োজনে সিংড়া র্কোট মাঠ চত্বরে কৃষি প্রণোদনা ২০১৯-২০ অর্থ বছরে পরিচালনা বাজেটের আওতায় উন্নয়ন সহায়তার মাধ্যমে ২৮ লাখ ৫০ হাজার টাকার এই মেশিন ৫০% ভুর্তকি মুল্যে কৃষি কর্মকাণ্ডে পারদর্শী কৃষকদের মাঝে হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন বানু,উপজেলা কৃষি অফিসার মোঃ সাজ্জাদ হোসেন সহ অন্যরা।

উপজেলা কৃষি অফিস জানায়,এই অর্থবছরে এর আগে ৬টি মেশিন হস্তান্তর করা হয়েছে। আজকে ৬টি এবং এর পর আরও ২টি মোট ১৪ জন কৃষকের মাঝে হস্তান্তর করা হবে।

আজকে যাদের মাঝে হস্তান্তর করা হয়েছে তারা হলেন,উপজেলার ডাহিয়া ইউনিয়নের কৃষক মোঃ রইচ উদ্দিন ও আজিজুল ইসলাম,পৌর সভার চক সিংড়ার আবুবকর সিদ্দিক রকি,মহেশ চন্দ্রপুরের এমদাদুল হক, চৌগ্রাম ইউনিয়নের সরফনেওয়াজ বাবু,ও পৌর সভার কৃষক মিজানুর রহমান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে