সিংড়ায় ৩২ লাখ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ

বুধবার, জুন ৩০, ২০২১,১১:৪১ পূর্বাহ্ণ
0
1

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : নতুন প্রজম্মকে মুক্তিযুদ্ধের চেতনায় জাগ্রত করার লক্ষে নাটোরের সিংড়ায় ৩২ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ প্রকল্পের আওতায় এই স্মৃতিস্তম্ভটি নির্মাণ করছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। কাজ পেয়েছেন ঠিকাদারী প্রতিষ্ঠান মন্ডল এন্টার প্রাইজ। বগুড়া-নাটোর মহাসড়ক সংলগ্ন সিংড়ার বাসষ্ট্যান্ড এলাকায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনের পুর্ব পার্শ্বে মনোরম পরিবেশে স্থাপিত হচ্ছে এই স্মৃতিস্তম্ভ। এতে সন্তোষ প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা পরিবারসহ স্থানীয়রা। স্তম্ভটির প্রায় ৮০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।

ঠিকাদার প্রতিষ্ঠান মন্ডল এন্টার প্রাইজের স্বত্তাধিকার মনিন্দ্রনাথ মন্ডল মনি বলেন, ৩ বছর আগে এই কাজটি পেলেও স্থানীয় মুক্তিযোদ্ধাদের কিছু জটিলতার কারনে কাজ শুরু করতে সময় লেগেছে । ঢালাইয়ের কাজ প্রায়ই শেষ হয়েছে এর পর টাইলস এর কাজ হবে। আশা করছি অল্প দিনের মধ্যেই সর্ম্পূণ কাজ শেষ করতে পারবো।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে